বাড়িতে ময়ূরের পালক রেখে দূর করুন বাস্তুদোষ -

প্রিয় পাঠক বন্ধুরা, কেমন আছেন সবাই? আজ আমরা নিয়ে এসেছি আপনার জীবনের বাস্তুদোষ কাটানোর একটি সুন্দর উপায়। আর সেটা হল ময়ূরের পালক। জ্যোতিষ শাস্ত্রে ময়ূরের পালকের অনেক গুরুত্ব রয়েছে। বিশ্বাস করা হয় যে, বাড়িতে ময়ূরের পালক রাখলে সেখানে নেতিবাচক শক্তির প্রভাব কমে যায়। দূর হয় অনেক বাস্তুদোষ এবং নবগ্রহের দোষ। এমনকি জীবনের অনেক সমস্যা এই ময়ূরের পালক দূর করতে পারে বলে মনে করা হয়। তাই বন্ধুরা আজ আমরা আপনাদের জানাবো বাড়িতে ময়ূরীর পালক রাখলে কি কি উপকার হয় -

pecock

বন্ধুরা, হিন্দু শাস্ত্রে ময়ূরের পালকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কারণ ভগবান শ্রীকৃষ্ণের মাথায় এটি শোভা পায়। আর তাই ময়ূরের পালক আমাদের জীবন থেকে নেতিবাচক শক্তি দূর করে শুভ শক্তির বিকাশ ঘটায়। চলুন জেনে নেওয়া যাক বাড়িতে ময়ূরের পালক রাখার উপকারিতা -

★ বাস্তুশাস্ত্র মতে বিশ্বাস করা হয় যে বাড়ির মূল প্রবেশদ্বারে গণেশ মূর্তির সাথে ময়ূরের পালক রাখলে ঘর থেকে সব ধরনের বাস্তুদোষ দূর হয় এবং ইতিবাচক শক্তি প্রবেশ করে। 

আরো পড়ুনঃ পরিবারের সুখ শান্তি নিশ্চিত করতে জেনে নিন কিছু বাস্তু টিপস

★ বাড়ির বাস্তুদোষ দূর করতে শ্রীকৃষ্ণের ছবির পায়ের কাছে ময়ূরের পালক রেখে দিন। ঘরে উত্তর-পূর্ব দিকে এটি রাখলে ভালো ফল পাবেন। 

★ কথিত আছে মা সরস্বতীর ছবির সামনে ময়ূরের পালক রাখা শুভ। এটি রাহু দোষ দূর করে বলে বিশ্বাস করা হয়। 

★ ব্যবসায় উন্নতি করতে অফিসে বা দোকানের দক্ষিণ-পূর্ব দিকে ময়ূরের পালক লাগান শুভ। এতে অর্থের আগমন ঘটে। 

★ বাস্তুশাস্ত্র অনুসারে ময়ূরের পালক কখনোই পূজার ঘরের বা উপাসনালয়ে রাখা উচিত নয়। এতে বাড়িতে ইতিবাচক শক্তি আসেনা বলে বিশ্বাস করা হয়। 

আরো পড়ুনঃ ধনী হতে চাইলে এই ১০ টি উপায় অবলম্বন করুন

★ পড়াশোনায় অমনোযোগী বাচ্চার পড়ার টেবিলে বা বইয়ের মাঝে ময়ূরের পালক রাখলে তাদের পড়াশোনায় মনোযোগ বাড়ে। 

★ বেডরুমে ২ টি ময়ূরের পালক একসঙ্গে রাখলে স্বামী স্ত্রীর মধ্যে পারস্পরিক সম্প্রীতি ও ভালোবাসা বৃদ্ধি পায়। 

★রোজ রাতে খারাপ স্বপ্ন দেখলে রাতে শোয়ার সময় বালিশের নিচে একটা ময়ূরের পালক রেখে দিন। এতে আর দুঃস্বপ্ন দেখবেন না। 

আরো পড়ুনঃ জরায়ু ক্যান্সার কি এবং এর লক্ষণ সম্পর্কে জানুন

প্রিয় পাঠক বন্ধুরা, বাস্তুশাস্ত্র মেনে চললে আমাদের জীবনের অনেক সমস্যাই দূর হয়। তাই আপনার বাড়িতে যেকোনো শুভদিন ময়ূরের পালক স্থাপন করুন এবং এমন জায়গায় রাখুন যাতে বাড়ি থেকে বের হওয়ার সময় আপনি দেখতে পান। এতে ঘর থেকে নেতিবাচক শক্তি কমে যায় এবং ইতিবাচক শক্তি বৃদ্ধি পায়। বন্ধুরা আজকের মত বিদায়। সবাইকে ধন্যবাদ। 

আর্টিকেল রাইটার - প্রিয়াঙ্কা কুন্ডু



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url